ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

বেকহামের বাবা ঢাকায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

ঢাকা: ডেভিড বেকহাম না এলেও তার বাবা টেড বেকহাম এখন ঢাকায়। কেনারি ওয়ার্ফ প্রকল্পে ফুটবলার তৈরির সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ সফরে এসেছেন তিনি।

ফেডারেশন কাপের উদ্বোধনী খেলা দেখতে বিকালে টেড উপস্থিত হয়েছিলেন কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে। এ সময় তার সঙ্গে ছিলেন ক্যানারি ওয়ার্ফের প্রতিনিধি নিক নিকোলাস ও হাওয়ার্ড ডাবর। এছাড়া ক্যানারি ওয়ার্ফ গ্রুপের কমিউনিটি বিষয়ক ম্যানেজার জাকির খান ও অন্যতম সমন্বয়ক নাজমুল চৌধুরি প্রতিনিধি দলের সঙ্গে ছিলেন।

বাংলাদেশে ক্যানারি ওয়ার্ফের প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে শুরু হয় ২০০৬ সালের ৬ আগস্ট। প্রকল্পের আওতায় দেশের বাছাই করা অনুর্ধ্ব ১৫ বছর বয়সের ২৩ ফুটবলারকে চার বছর প্রশিক্ষণ দেওয়া হয়। তাদেরকে ইংল্যান্ড সফরেও নিয়ে যাওয়া হয়েছিলো।

সমাপনী উপলক্ষ্যে মঙ্গলবার বৃটিশ হাইকমিশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেখানে টেড বেকহ্যামসহ ক্যানারি ওয়ার্ফের কর্মকর্তারা অংশ নেবেন। এরপর তারা বিকেএসপিতে খেলোয়াড়দের ক্যাম্প পরিদর্শন শেষে ১৫ অক্টোবর ঢাকা ছাড়বেন।

ক্যানারি ওয়ার্ফের এই প্রকল্পটিতে সহায়তা করেছে ডেভিড বেকহ্যাম অ্যাকাডেমি, এমিরেটস এয়ারলাইন্স, কিফটন গ্রুপসহ লন্ডনের বিভিন্ন কাব।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘন্টা, অক্টোবর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।