ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

খেলা

কিংসের শেষ লিগ ম্যাচ দেখা যাবে নিউজ টোয়েন্টিফোরের পর্দায়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
কিংসের শেষ লিগ ম্যাচ দেখা যাবে নিউজ টোয়েন্টিফোরের পর্দায়

ঢাকা: প্রথম বাংলাদেশি ক্লাব হিসেবে টানা চতুর্থ লিগ শিরোপা আগেই নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংস। শুক্রবার (১৪ জুলাই) কিংস মাঠে নামবে এই মৌসুমের শেষ ম্যাচ খেলতে।

প্রতিপক্ষ ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেড। বসুন্ধরার হোম ভেন্যু কিংস অ্যারেনায় সন্ধ্যা ৬টায় ম্যাচটি শুরু হবে, যা সরাসরি সম্প্রচার করবে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন।

শুক্রবার কিংস অ্যারেনায় হতে যাওয়া নিয়মরক্ষার ম্যাচটি শুরুতে হওয়ার কথা ছিল বিকাল ৪টায়। তবে সময় পরিবর্তন করে ম্যাচটি নেওয়া হয়েছে সন্ধ্যা ৬টায়। কিংস অ্যারেনায় এবার এএফসি কাপের খেলা হবে। তা পর্যবেক্ষণের জন্য বিদেশি পরামর্শক দল এই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত থাকবেন।

এদিকে এ ম্যাচেই চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হবে বসুন্ধরা কিংসের হাতে। রানার্সআপ ট্রফি বুঝে পাবে আবাহনীও।

নিয়মরক্ষার ম্যাচ হলেও আবাহনীর বিপক্ষে নিরপেক্ষ রেফারি রাখার অনুরোধ জানিয়েছে বসুন্ধরা কিংস।

এবারের লিগ মৌসুমে কিংস-আবাহনীর প্রথম দেখা কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ভুটানি চার রেফারির অধীনে। সেই ম্যাচে আবাহনীকে ২-১ গোলে হারিয়ে ১০ আউট অফ ১০ নিশ্চিত করে কিংস। প্রথম পর্বের সব ম্যাচ জিতে শিরোপা জয়ের কাজটা তখনই সহজ করে তুলেছিল তারা। পরে দ্বিতীয় পর্বের প্রথম ছয় ম্যাচেই তারা টানা চার শিরোপার অনন্য রেকর্ড গড়ে নাম লেখায় ইতিহাসের পাতায়।
শিরোপা নিশ্চিত হয়ে গেলেও ঐতিহ্যবাহী আবাহনীর বিপক্ষে ম্যাচটি কিংসের কাছে আত্মমর্যাদার।

মর্যাদার ম্যাচ বলেই কিংস চায় পরিচ্ছন্ন ও পক্ষপাতহীন রেফারিং।

বাংলাদেশ সময়: ০২১৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।