ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

কোয়ার্টার ফাইনালে নাদাল-রডিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০
কোয়ার্টার ফাইনালে নাদাল-রডিক

টোকিও: জাপান টেনিস ওপেন প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে উঠেছেন বিশ্বসেরা রাফায়েল নাদাল ও যুক্তরাষ্ট্রের অ্যান্ডি রড্রিক। বৃহস্পতিবার দ্বিতীয় রাউন্ডে নাদাল কানাডার মিলস রাওনিচকে আর রড্রিক হারান ফ্রান্সের জেরেমি চার্দিকে।

নয়টি গ্র্যান্ড স্ল্যামজয়ী নাদাল অনেকটা বলেকয়েই হারান মিলস রাওনিচকে। প্রথম সেট ৬-৪ গেমে দখল নেওয়ার পর দ্বিতীয় সেটও জেতেন একই ব্যবধানে। কোয়ার্টার ফাইনালে তিনি মুখোমুখি হবেন রাশিয়ার দিমিত্রি তুরসুনভের।

এদিকে ২৮ বছর বয়সী অ্যান্ডি রডিকের এই মৌসুমটা ভালো যাচ্ছে না। সেই জানুয়ারিতে জিতেছিলেন ব্রিসবেন টাইটেল। এরপর আর শিরোপার মুখ দেখেননি। তাই জয়ের খরা কাটাতে জাপান ওপেনের মুকুট পড়তে নিজেকে উজাড় করে দিচ্ছেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ের দশ নম্বর খেলোয়াড়।

জয় পেতে কতোটা মরিয়া রডিক তা ২৩ বছর বয়সী চার্দিকে হারিয়ে প্রমাণ করেছেন। প্রথম সেটে রডিক ৬-৪ গেমে হারান চার্দিকে। দ্বিতীয় সেটে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর টাইব্রেকারে ৭-৬ (৭/৪) গেমে ফ্রান্সের টেনিস তারকাকে হারিয়ে নিশ্চিত করেন কোয়ার্টার ফাইনাল।

জয়ের পর নিজের উচ্ছ্বাস এভাবেই তুলে ধরেন যুক্তরাষ্ট্রের তারকা। বলেন,“নিজের খেলাটা খেলতে পেরে দারুণ খুশি আমি। ”

বাংলাদেশ সময়: ১৯২১ ঘন্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।