ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

চেলসি কোচের প্রশংসায় ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ২৭, ২০১২
চেলসি কোচের প্রশংসায় ম্যারাডোনা

দুবাই: ইংলিশ ক্লাব চেলসির অন্তর্বর্তী কোচ রবার্তো দি মাত্তেওর ভূয়সী প্রশংসা করেছেন আর্জেন্টিনার সাবেক কোচ ডিয়েগো ম্যারাডোনা। সদ্য সমাপ্ত হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগে সুবিধা করতে না পারলেও তার অধীনে প্রথম বারের মতো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছে ব্লুজরা।



মৌসুমের শুরুতে কর্তৃপক্ষ যখন প্রধান কোচ আন্দ্রে বিলাস বোয়াসকে বরখাস্ত করে তখন খাদের কিনায় দাঁড়িয়ে চেলসি। সেখান থেকে অন্তর্বর্তী কোচ হিসেবে ক্লাবটিকে দারুণ সাফল্য এনে দিয়েছেন মাত্তেও। তার অধীনে ইংলিশ লিগে শীর্ষ চারে জায়াগ না পেলেও ষষ্ঠস্থানে থেকে মৌসুম শেষ করে দ্রগবারা। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগ জেতার পাশাপাশি ঘরে তুলে এএফ কাপের শিরোপা।

খুঁড়িয়ে খুঁড়িয়ে চলা চেলসিতে প্রাণসঞ্চার করেছেন মাত্তেও। তাই ম্যারাডোনা বলেন, ‘বিশ্বের সবচেয়ে সুন্দর খেলা ফুটবল। কারণ এটা নিয়ে কোনো ভবিষ্যদ্বাণী করা যায় না। কেউ কল্পনা করতে পারেনি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে চেলসিকে অপ্রতিরোধ্যভাবে গড়ে তুলবেন তিনি। এমনকি বায়ার্ন মিউনিখকে নিজেদের মাঠে হারিয়েই শিরোপা উৎসব করবে ব্লুজরা। ’

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মে ২৭, ২০১২

সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad