ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

সংবাদ মাধ্যমে কথা বলার আগে অনুমতি লাগবে লঙ্কান ক্রিকেটারদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২৭, ২০১২
সংবাদ মাধ্যমে কথা বলার আগে অনুমতি লাগবে লঙ্কান ক্রিকেটারদের

কলম্বো: সংবাদ মাধ্যমের সঙ্গে খেলোয়াড়দের কথা বলার উপর কড়াকড়ি আরোপ করতে যাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। কেননা সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে এসএলসি প্রধান নির্বাহীর (সিইও) কাছ থেকে আগে অনুমতি নিতে হবে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের।



এসএলসি সিইও অজিথ জয়াসেকারা এ বিষয়ে চিঠি দিয়ে জানিয়েছেন চুক্তিবদ্ধ খেলোয়াড়দের। এসএলসির একজন মুখপাত্র জানান, খেলোয়াড়দের সঙ্গে চুক্তির ধারায় নিয়মটি যোগ করা হতে পারে। আর জুনের আগেই নতুন চুক্তিতে স্বাক্ষর করার কথা লঙ্কান ক্রিকেটারদের।

এর আগে এসএলসির সমালোচনা করে ইংল্যান্ডের মেলবোর্ন ক্রিকেট ক্লাবে (এমসিসি) বক্তব্য দেন সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারা। নিজের বক্তব্যে এসএলসিকে পক্ষপাত দুষ্ট হিসেবে অভিহিত করেন তিনি। এরই প্রেক্ষিতে এমন কড়াকড়ি আরোপ করতে যাচ্ছে লঙ্কা বোর্ড।

এমন বক্তব্য দেওয়ার জন্য সাঙ্গাকারাকে সতর্ককরণ চিঠি দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছে নির্বাহী কমিটি। চিঠিতে সীমাবদ্ধতা স্মরণ করিয়ে দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে এমন আচরণ সহ্য করা হবে না বলেও সাঙ্গাকারাকে জানাবে কমিটি।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মে ২৭, ২০১২
এমএইচ
সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।