ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আগামী মৌসুমে আইপিএলে খেলবে পাকিস্তানি ক্রিকেটাররা: বিসিসিআই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মে ২৬, ২০১২
আগামী মৌসুমে আইপিএলে খেলবে পাকিস্তানি ক্রিকেটাররা: বিসিসিআই

লাহোর: অবশেষে পাকিস্তানি ক্রিকেটারদের জন্য খুলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র বন্ধ দুয়ার। আগামী মৌসুমে আফ্রিদিদের খেলার বিষয়ে আশ্বস্ত করেছেন প্রতিযোগিতার চেয়ারম্যান ও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)’র সহ-সভাপতি রাজিব শুক্লা।



সম্প্রতি ভারত সফরে গিয়ে ছিলেন পিসিবির সাবেক সভাপতি ইজাজ বাট। সফরে বিসিসিআইয়ের কর্মকর্তাদের ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে দৈনিক ডন পত্রিকাকে জানান ইজাজ। বলেন, ‘উভয় দেশের মধ্যে দ্বি-পাক্ষিক ক্রিকেট সিরিজ আয়োজনের পাশাপাশি আইপিএলে পাকিস্তানের অংশগ্রহণের বিষয়েও তাদের সঙ্গে কথা হয়েছে আমার। রাজিব শুক্লা আমাকে আশ্বস্ত করেছেন, আগামী মৌসুমে পাকিস্তানিরা খেলার অনুমোদন পাবে। এবিষয়ে পিসিবি সভাপতি জাকা আশরাফকে বিস্তারিত জানাবো আমি। ’

২০০৮ সালে মুম্বাইয়ে হামলার পর কোনো পাকিস্তানি ক্রিকেটার চুক্তিবদ্ধ হননি আইপিএলের দলগুলোতে। যাই হোক, বরফ গলতে শুরু করেছে। কেননা প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য পাকিস্তানের টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন শিয়ালকোট স্টালিয়ন্সকে অনুমতি দিয়েছে বিসিসিআই। এছাড়া আইপিএলের ফাইনাল ম্যাচ দেখার জন্য জাকা আশরাফকে আমন্ত্রণও জানিয়েছে ভারত।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মে ২৬, ২০১২

সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।