ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

শাহরুখকে আদালতে তলব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মে ২২, ২০১২
শাহরুখকে আদালতে তলব

নয়া দিল্লি: বিতর্ক পিছু ছাড়ছে না শাহরুখ খানের। নিরাপত্তারক্ষীদের সঙ্গে ঝামেলা কারায় মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিষিদ্ধ হয়েছেন।

আগের ঘটনার রেশ কাটতে না কাটতে জয়পুরে সাঁই মানসিং স্টেডিয়ামে প্রকাশ্যে ধুমপানের অভিযোগে আদালতে তলব করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের মালিককে।

ক্যামেরায় ধরা পড়ে ৮ এপ্রিল জয়পুরের খেলা চলাকালীন ধুপমান করছিলেন শাহরুখ। এ ঘটনায় রাজস্থানের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে অভিযোগ দায়ের করেন জয়পুরের বাসিন্দা আনন্দ সিং রাথোর। অভিযোগ পত্রে তিনি লিখেছেন জনপ্রিয় এ অভিনেতা ভক্তদের কাছে আদর্শ। তিনি প্রকাশ্য ধুমপান করলে তরুণরা তাতে প্রভাবিত হতে পারে।

অভিযোগের ভিত্তিতে পুলিশের মাধ্যমে শাহরুখকে নোটিশ দিয়েছেন আদালত। ২৬ মে শুনানির জন্য আদালতে হাজির হতে বলা হয়েছে কিং খানকে। প্রকাশ্যে ধুমপানের জন্য আগেও শাহরুখ খানকে সতর্ক করা হয়েছে। কিন্তু খান তা ভুলে গিয়ে সিগারেট ধরিয়ে ফেলেন স্টেডিয়ামের ভেতরে। দৃশ্যটি ক্যামেরাম্যানদের চোখ এড়ায়নি।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্লিন ইমেজ থাকলেও ক্রিকেটের সঙ্গে জড়িয়ে বিতর্কিত হয়ে পড়ছেন বলিউড বাদশা। পাকিস্তানের ক্রিকেটারদের আইপিএলে নেওয়ার ওপর বোর্ডের নিষেধাজ্ঞা আছে এমন মন্তব্য করে শিবসেনাদের তোপের মুখে পড়েছিন খান। দ্বিতীয় ঘটনা ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হওয়া। তৃতীয়টি হচ্ছে খেলার মাঠে প্রকাশ্যে ধুমপান।  

উল্লেখ্য, ভারতে লোকালয়ে (পাবলিক প্লেস) প্রকাশ্যে ধুমপান করা নিষেধ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মে ২২, ২০১২
এমএইচ
সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর/সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পোর্টস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।