ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

রক্ত পরীক্ষায় মাদক মিললে ক্রিকেট ছেড়ে দেব: রাহুল

নয়াদিল্লি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, মে ২২, ২০১২

নয়াদিল্লি: তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করলেন রাহুল শর্মা। সোমবার  পাঞ্জাব জলন্ধরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "গতকাল রাতের পার্টিতে আমি মাদক নেইনি।

রেভ পার্টি কী জিনিস আমি জানতাম না। আমি সেদিন রাতে জন্মদিনের পার্টিতে গিয়েছিলাম। এক বন্ধু আমাকে আমন্ত্রণ জানিয়েছিল। " 

তবে, কার জন্মদিনের পার্টিতে তিনি গিয়েছিলেন সেই প্রশ্নের উত্তর দিতে পারেননি পুনে ওয়ারিয়র্সের এই তরুণ ক্রিকেটার।  

সাংবাদিকদের তিনি আরও জানান, কোনওদিন মদও স্পর্শ করেননি তিনি। পরিবারের পূর্ণ আস্থা আছে তার ওপর। মাদক নেওয়ার অভিযোগ প্রমাণিত হলে তিনি খেলা ছেড়ে দেবেন বলেও জানান।  

রোববার রাত সাড়ে নটা নাগাদ জুহুর একটি বিলাসবহুল হোটেলের রেভ পার্টিতে হানা দিয়ে একশো গ্রাম কোকেন-সহ বিভিন্ন মাদক উদ্ধার করে পুলিস।  

পুনে ওয়ারিওয়ার্সের ক্রিকেটার রাহুল শর্মা ও ওয়েন পার্নেলের সঙ্গে পার্টিতে উপস্থিত প্রায় শতাধিক যুবক-যুবতীকে আটক করে পুলিস। এদের মধ্যে বিদেশি নাগরিকদের পাশাপাশি রয়েছেন মডেল, সেলিব্রিটিদের ছেলে মেয়ে এবং বলিউডের একাধিক ব্যক্তিত্ব। ধৃতদের ডাক্তারি পরীক্ষার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।  

এদিকে সোমবার সকালে গ্রেফতার হন রেভ পার্টির আয়োজক বিশেষ বিজয় হান্ডা। সংশ্লিষ্ট হোটেলের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। তবে মাদক সরবরাহকারী কে সেবিষয়ে বিস্তারিত তদন্ত হবে বলেই পুলিসের তরফে জানানো হয়েছে। আয়োজক বিশেষ বিজয় হান্ডা পার্টিতে আসতে ফেসবুকে আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিস।  

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, মে ২১, ২০১২

আরডি

সম্পাদনা: সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।