ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

৩-১ গোলে হেরে গেল ব্যারিস্টার সুমনের দল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, মে ২১, ২০২৩
৩-১ গোলে হেরে গেল ব্যারিস্টার সুমনের দল

ঝিনাইদহ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ।  

শনিবার (২০ মে) বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে ম্যাচে মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন একাদশ বনাম শহীদ রাব্বুল স্মৃতি সংসদ।

খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। সেসময় পুলিশ সুপার আশিকুর রহমান, খেলার আয়োজক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ব্যারিস্টার সুমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  

এর আগে দুপুরের পর থেকেই জেলার বিভিন্ন স্থান থেকে শত শত দর্শক উপস্থিত হয় খেলার মাঠে। কানাই কানাই পরিপূর্ণ হয়ে যায় স্টেডিয়ামের গ্যালারি।

উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে বিকেল সাড়ে ৪টায় বল মাঠে গড়ায়। শুরু হয় আক্রমণ, পাল্টা আক্রমণ। তীব্র উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করেন দর্শকরা। কিছু বুঝে ওঠার আগেই খেলা শুরুর ১২ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল ঠেলে দিয়ে দলকে এগিয়ে নেন শহীদ রাব্বুল স্মৃতি সংসদ খেলোয়াড় জুলফিকার। চলে আক্রমণ পাল্টা আক্রমণ। ২২ মিনিটের মাথায় আরও এক গোল দিয়ে ২-০ গোলে এগিয়ে যায় শহীদ রাব্বুল স্মৃতি সংসদ। গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠেন ব্যারিস্টার সুমন একাদশের খেলোয়াড়রা। পরিশোধ করতে গিয়ে রক্ষণভাগ দুর্বল থাকায় আরেকটি গোল হজম করতে হয় তাদের। ৩-০ গোলে প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আট-ঘাট বেঁধে নামে ব্যারিস্টার সুমনের দল। কিন্তু ঝিনাইদহের খেলোয়াড়দের খেলার ছন্দে তাল হারায় তারা।

খেলার ৬২ মিনিটের মাথায় কপালগুণে ডিবক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় পেনাল্টি পায় সুমনের দল।  পেনাল্টিতে একটি গোল করে দলের পরাজয়ের ব্যবধান কমাতে পারেন তারা। কিন্তু শেষ পর্যন্ত ৩-১ গোলে পরাজিত হতে হয় তাদের। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, মে ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।