ঢাকা, মঙ্গলবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪

খেলা

প্রথম বিভাগ দাবায় চ্যাম্পিয়ন পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
প্রথম বিভাগ দাবায় চ্যাম্পিয়ন পুলিশ

ওয়ালটন প্রথম বিভাগ মহিলা দাবা লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ। গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী রানার্স-আপ ও শাহিন চেস ক্লাব তৃতীয় স্থান লাভ করে।

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি) -এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ৮টি দল অংশগ্রহণ করে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়।

চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ ২৫ হাজার টাকা অর্থ পুরস্কার, ট্রফি ও মেডেল, রানার্স-আপ বাংলাদেশ নৌবাহিনী ১৫ হাজার টাকা অর্থ পুরস্কার, ট্রফি ও মেডেল এবং তৃতীয় হওয়া শাহিন চেস ক্লাব ১০ হাজার টাকা অর্থ পুরস্কার, ট্রফি ও মেডেল পায়।

বোর্ড পুরস্কার লাভ করেন যথাক্রমে- প্রথম বোর্ড-ওয়াদিফা আহমেদ (বাংলাদেশ নৌবাহিনী), দ্বিতীয় বোর্ড-মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা (বাংলাদেশ নৌবাহিনী), তৃতীয় বোর্ড- মহিলা গ্র্যান্ড মাস্টার শ্রীজা শেশাদ্রি (বাংলাদেশ পুলিশ), চতুর্থ বোর্ড-কাজী জারিন তাসনিম (বাংলাদেশ নৌবাহিনী), অতিরিক্ত এক-মহিলা গ্র্যান্ড মাস্টার ভেলাভান ভার্ষিনি (বাংলাদেশ পুলিশ) এবং অতিরিক্ত দুই- জান্নাতুল প্রীতি (শাহিন চেস ক্লাব)।

ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু। বাংলাদেশ দাবা ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা দাবা কমিটির চেয়ারম্যান আঞ্জুমান আরা আকসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ। এ সময় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa