ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

খেলা

হাবিবের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
হাবিবের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

হাবিব হোসেনের হ্যাটট্রিকে গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রথম বিভাগ হকি লিগে দারুণ এক জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র। আজ বৃহস্পতিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় শিশু-কিশোর সংঘের মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের শীর্ষ দল ঊষা।

ম্যাচটি ৮-১ গোলের বড় ব্যবধানে জিতে নেন মামুন-উর-রশিদের শিষ্যরা।  

এ নিয়ে লিগে টানা পঞ্চম জয়ের দেখা পেল ঊষা। ম্যাচ জেতাতে দারুণ ভূমিকা রাখেন হাবিব। খেলার ১৯, ৪৩ এবং ৫৮তম মিনিটে গোল করে হ্যাটট্রিকপূর্ণ করেন তিনি। এছাড়া ঊষার পক্ষে হুজাইফা হোসেন (১ম ও ৪০তম মিনিটে) ও ইশরাত ইকতিয়ার (২১ ও ২৮তম মিনিটে) জোড়া গোল করেন। জয়ী দলের হয়ে অপর গোলটি করেন তৈয়ব আলী (১৬তম মিনিটে)।  

শিশু-কিশোরের পক্ষে সান্ত্বনাসূচক একমাত্র গোলটি করেন শিমুল (৪২তম মিনিটে)। লিগের প্রথম ম্যাচ থেকেই প্রতিপক্ষের জালে গোলবন্যা বইয়ে দিচ্ছেন ঊষার খেলোয়াড়রা। প্রথম ৪ ম্যাচে একটিও গোল হজম করেননি ঊষার গোলরক্ষক অসীম গোপ। শিশু-কিশোর সংঘই প্রথম দল যারা ঊষার জালে একটি গোল পুরতে এখন পর্যন্ত সমর্থ হয়েছে।

দিনের প্রথম ম্যাচটি একতরফা হলেও অপর ম্যাচটি ছিল তীব্র প্রতিদ্বন্দ্বীতার্পূণ। কম্বাইন্ডের বিপক্ষে শুরুতে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হার জুটেছে ঢাকা ওয়ান্ডারার্সের ভাগ্যে। খেলার প্রথম দুই কোয়ার্টার ছিল গোলশূন্য। তৃতীয় কোয়ার্টারের ৩৩ মিনিটে রাববনের গোলে এগিয়ে যায় ওয়ান্ডারার্স ১-০।  

গোল পরিশোধে মরিয়া কম্বাইন্ড ম্যাচে ফেরে ৫০তম মিনিটে। দারুণ এক ফিল্ড গোলে দলকে সমতায় ফেরান কম্বাইন্ডের রাজিব (১-১)। ৫৪ মিনিটে পিসি পায় কম্বাইন্ড। পিসি থেকে গোল করে কম্বাইন্ডকে এগিয়ে নেন শুভ শেখ (১-২)। শুভর দেয়া গোলই শেষ পর্যন্ত দু’দলের জয়-পরাজয়ে পার্থক্য গড়ে দেয়।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।