ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

খেলা

ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু ১২ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু ১২ ফেব্রুয়ারি

ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ ও নারী) আগামী ১২ ফেব্রুয়ারি থেকে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হচ্ছে।

এ উপলক্ষে আজ (৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

এছাড়াও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ফেডারেশনের সহসভাপতি গোলাম হাবিব, সহসভাপতি নূরুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য মো. সেলিম মিয়া বাবু।

সংবাদ সম্মেলনে কর্মকর্তারা বলেন, এ প্রতিযোগিতার বাজেট পাঁচ লক্ষ সাতাত্তর হাজার চারশত টাকা। এরমধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দিচ্ছে তিন লক্ষ টাকা।

অংশগ্রহণকারী পুরুষ দল হচ্ছে- বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ এবং টীম হ্যান্ডবল ঢাকা

এছাড়া অংশগ্রহণকারী নারী দল হচ্ছে- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, ঢাকা হ্যান্ডবল ট্রেনিং সেন্টার এবং তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।