ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

খেলা

প্লিসকোভাকে হারিয়ে সেমিফাইনালে লিনেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
প্লিসকোভাকে হারিয়ে সেমিফাইনালে লিনেট

২৯ বারের চেষ্টায় কোনোদিন গ্র্যান্ড স্লামের তৃতীয় রাউন্ড পেরোতে পারেননি ম্যাগদা লিনেট। সেই তিনি এবার সেমিফাইনালে জায়গা করে নিলেন! অস্ট্রেলিয়ান ওপেন স্বপ্নের মতোই লাগছে এই পোলিশের।

 

ফ্রেঞ্চ তারকা ক্যারোলিন গার্সিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে এসেছিলেন লিনেট। আত্মবিশ্বাসটা ছিল এই ম্যাচেও। সেটা কাজে লাগিয়েই বুধবার দুই গ্র্যান্ড স্ল্যামের ফাইনালিস্ট ক্যারোলিনা প্লিসকোভাকে হারালেন তিনি। সেমিতে ওঠার লড়াইয়ে ক্যারোলিনাকে ৬-৩, ৭-৫ গেমে হারিয়েছেন লিনেট।  

৩০ বছর বয়সী এই টেনিস খেলোয়াড় বললেন, ‘আমি আবেগে ভাসছি। আমি সত্যিই বিশ্বাস করতে পারছি না। সত্যিই স্বপ্ন সত্যি হলো। আমি খুবই কৃতজ্ঞ এবং সুখী। আমি এটা কোনোদিন ভুলবো না, সারাজীবন আমার সঙ্গে থাকবে। ’

লিনেট পরের রাউন্ডে খেলবে বেলারুশিয়ান পঞ্চম বাছাই আরিনা সাবালেঙ্কার বিপক্ষে।  প্রথমবার অস্ট্রেলিয়ার ওপেনের কোয়ার্টার ফাইনালে খেলতে নামেন সাবালেঙ্কা ও ডোনা ভেকিচ। ৬-৩, ৬-২ গেমে জিতে প্রথমবার সেমিফােইনালে উঠেছেন বেলারুশিয়ান পঞ্চম বাছাই।  

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa