ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

টি-টোয়েন্টির অধিনায়ক হচ্ছেন মালিক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১২
টি-টোয়েন্টির অধিনায়ক হচ্ছেন মালিক!

লাহোর: বাজে পারফরমেন্সের জন্য দলে জায়গা হারিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে ব্যাটিং ও বোলিং উভয় ক্ষেত্রে সফলতার সুবাদে নির্বাচক ও কোচের সুদৃষ্টি কেড়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এমনকি টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিতে প্রধান কোচ ডেভ হোয়াটমোরেরও প্রথম পছন্দ মালিক।

বিশ্বস্ত সূত্রের ররাত দিয়ে বার্তা সংস্থা পিটিআই জানায়, শ্রীলঙ্কা সফরের আগে টি-টোয়েন্টি দলের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেক্ষেত্রে হোয়াটমোরের হস্তক্ষেপে মালিকের কাঁধেই আসতে পারে নেতার দায়িত্ব।

ক্রিকেটের বিভিন্ন ভার্সন ও বয়সের জন্য টি-টোয়েন্টিতে মিসবাহ উল হককে অধিনায়ক হিসেবে দেখতে চান না অনেক সমালোচক ও সমর্থকরা। তাই পিসিবির সামনে স্বল্প দৈর্ঘ্যের এ ভার্সনে নতুন অধিনায়ক মনোনয়ন দেওয়ার বিষয় গুরুত্ব পাচ্ছে। এক্ষেত্রে ফের নেতৃত্বের ভূমিকায় দেখা যেতে পারে মালিককে।

ঘরোয়া টি-টোয়েন্টি লিগের ফাইনালে অর্ধশতক হাঁকান মালিক। এর আগে জাতীয় ওয়ানডে কাপে পিআইয়ের পক্ষে ৩৫৩ রান করার পাশাপাশি ৭ ম্যাচে শিকার করেন ১৪ উইকেট। সিরিজ সেরাও হয়েছিলেন এই সাবেক অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১২

এমএইচ
সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad