ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবলে বাংলাদেশের টানা জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবলে বাংলাদেশের টানা জয়

বাংলাদেশে ভলিবল ফেডারেশনের আয়োজনে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২’ এর দ্বিতীয় দিনে কিরগিজস্তানের বিপক্ষে হাড্ডা-হাড্ডি লড়াইয়ের পর ৩-১ সেটে জয় পেয়েছে স্বাগতিক বাংলাদেশ।

শুক্রবার বিকেলে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চ্যাম্পিনশিপে দিনের দ্বিতীয় ম্যাচের প্রথম সেটে (২৮-২৪) পয়েন্টে জয় পায় বাংলাদেশ।

তবে দ্বিতীয় সেটে (২১-২৫) পয়েন্টে হেরে যায়। কিন্তু তৃতীয় সেটে (২৭-২৫) এবং চতুর্থ সেটে (২৫-২৩) পয়েন্টে জয় তুলে নেয় বাংলাদেশ।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ দলের ১০ নম্বর জার্সিধারী রেদওয়ান। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, খুব ভালো লাগছে। লড়াইটা কঠিন ছিল।  একটু চাপ ও ছিল। তবে আমরা জিততে চেয়েছিলাম।  আমরা জিতেছি। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। ইনশাআল্লাহ আমরা চ্যাম্পিয়ন হবো। তার হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জহিরুল ইসলাম চৌধুরি।

এদিকে দিনের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে ৩-০ সেটে জয় পেয়েছে শ্রীলংকা। প্রথম সেটে (২৬-২৪), দ্বিতীয় সেটে (২৫-১৮) এবং তৃতীয় সেটে (২৫-১৭) পয়েন্টে জয় পায় শ্রীলংকা। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে শ্রীলংকার নাভিদ। তার হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।