ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সাকিব খেলবেন তো?

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১২
সাকিব খেলবেন তো?

ঢাকা: সাকিব আল হাসান তখন বৈদ্যুতিক আলোর নিচে ইডেন গার্ডেনে কলকাতা নাইটরাইডার্সের অনুশীলনে। একজনকে মাধ্যম করে যোগাযোগের চেষ্টাও বৃথা গেলো।

জানা হলো না দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে তার খেলার সম্ভাবনা কতটা।

ভারতের সংবাদপত্র ঘেটে যা একটু তথ্য উপাত্ত পাওয়া গেলো তাতে সাকিবের পক্ষে যায় খুব সামান্য। এনডিটিভি ছাড়া কেউ স্বীকারই করতে চায়নি সাকিব এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্পিন অলরাউন্ডার। এতে অবশ্য কিছু যায় আসে না। কলকাতা নাইটরাইডার্সের ম্যানেজমেন্ট প্রয়োজন মনে করলে সাকিবকে খেলাবেনই।    

যদিও ভারতীয় সাংবাদিকদের সম্ভাব্য একাদশে বাংলাদেশের ক্রিকেটারের জায়গা হয়নি। কিন্তু সাকিব তো বলে গিয়েছিলেন তিনি সবগুলো ম্যাচে খেলতে চান। প্রথম ম্যাচে বসে থাকলে ভেস্তে যাবে তার স্বপ্ন। আরে তিনি না খেললে সবচেয়ে বেশি কষ্ট পাবে বাংলাদেশের কোটি কোটি মানুষ। ঘুণাক্ষরেও তারা ভাবছে না টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটের শীর্ষ অলরাউন্ডারকে খেলাবেন না। খেলতেও তো পারেন। এজন্য একটু ধৈর্য ধরতে হবে একাদশ ঘোষণা না হওয়া পর্যন্ত।

আরে সাকিব ছাড়া ট্রেভর বেলিসের একাদশ হয় কি করে? তারচেয়ে বড় তারকা নিশ্চয়ই ইউসুফ পাঠান না। ব্রাড হজ, ম্যাককালাম, জ্যাক ক্যালিস ও ব্রেট লি’দের সঙ্গে সাকিবও একাদশে ঢুকে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১২

এসএ
সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad