ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

পক্ষপাতিত্বের অভিযোগ ইব্রাহিমোভিচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১২
পক্ষপাতিত্বের অভিযোগ ইব্রাহিমোভিচের

বার্সেলোনা: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে রেফারির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন এসি মিলানের ফরোয়ার্ড ইব্রাহিমোভিচ। বলেছেন, ‘এখন বুঝতে পারছি বার্সেলোনার মাঠ ন্যু কাম্প সফরের পর কেন হতাশ হন রিয়াল মাদ্রিদের কোচ হোসে মরিনহো’।



উত্তেজনাপূর্ণ খেলায় ১-১ গোলে সমতার পর পেনাল্টি পায় বার্সা। স্পট কিক থেকে গোল করে পেপ গার্দিওলার দলকে এগিয়ে দেন লিওনেল মেসি। মূলত এই পেনাল্টির নির্দেশকে সঠিক বলে মেনে নিতে পারছেন না সুইডিশ ফরোয়ার্ড ইব্রাহিমোভিচ। তার মতে, খেলা হচ্ছে না অথচ আলেসান্দ্রো নেস্তার বিরুদ্ধে সার্জিও বুস্কেটের শার্ট ধরে টান দেওয়ার অভিযোগে বার্সার পক্ষে পেনাল্টির নির্দেশ দিলেন রেফারি বোজান কুইপার্স।

রেফারির এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ বার্সার সাবেক ফরোয়ার্ড ইব্রাহিমোভিচ বলেন, ‘তিনি (রেফারি) কিভাবে এই রকম পেনাল্টির নির্দেশ দিলেন? যদি রেফারি পেনাল্টি দেন তবে দেওয়া উচিৎ ছিলো আমার (ইব্রাহিমোভিচ) পক্ষে। এটা খুবই লজ্জার। আমি বিশ্বাস করতে পারছি না, যখন বল নিয়ে খেলা হচ্ছে না তখন পেনাল্টির নির্দেশ দিতে পারেন রেফারি। ’

ইতালির ক্লাব এসি মিলানকে ৩-১ গোলে হারিয়ে পঞ্চম বারের মতো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১২

সম্পাদনা: চঞ্চল ঘোষ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।