ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

শেখ রাসেলের খেলোয়াড়দের পুরস্কৃত করলেন সায়েম সোবহান আনভীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
শেখ রাসেলের খেলোয়াড়দের পুরস্কৃত করলেন সায়েম সোবহান আনভীর স্বাধীনতা কাপে রানার্স আপ হওয়ায় শেখ রাসেলের খেলোয়াড়দের পুরস্কৃত করেছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর | ছবি: শোয়েব মিথুন

ঢাকা: বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপে রানার্স আপ হওয়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়দের ১০ লাখ টাকা পুরস্কার দিয়েছেন ক্লাবটির চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় তাঁর নিজ বাসভবনে শেখ রাসেলের কৃতী খেলোয়াড় ও কোচিং স্টাফদের অভিনন্দন ও সংবর্ধনা দেওয়া হয়।

শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের সাফল্যের সব কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়েছেন ক্লাবটির চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর।

তিনি বলেন, সব কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রীর। আমি ওনার পক্ষ থেকে ক্লাবটি পরিচালনা করি। সব কৃতিত্ব শুধুমাত্র প্রধানমন্ত্রীর, অন্য কারো নয়। শেখ রাসেলের জন্য তিনি নিবেদিত প্রাণ। সম্ভাব্য সব ধরনের সহযোগিতা করার জন্য আমি ওনাকে ধন্যবাদ জানাই।



আগামীতে শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হবে—খেলোয়াড়দের কাছে এই প্রত্যাশা ব্যক্ত করে সায়েম সোবহান আনভীর বলেন, দুইবার রানার্স আপ হলাম কিন্তু চ্যাম্পিয়ন কবে হব? আমার দল হবে চ্যাম্পিয়ন। আমরা চ্যাম্পিয়ন হতে চাই। আমরা এক নম্বর হতে চাই।

রানার্স আপ হওয়ায় খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে এবং তাদের সুস্বাস্থ্য কামনা করে বসুন্ধরা গ্রুপের এমডি বলেন, সবাইকে অভিনন্দন, আপনারা ভালো খেলছেন। আরও ভালো খেলবেন প্রত্যাশা করি।

এবারের স্বাধীনতা কাপে অপরাজিত থেকে ফাইনালে ওঠে শেখ রাসেল ক্রীড়া চক্র। শিরোপা নির্ধারণী ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে টাইব্রেকারে হেরে রানার্স আপ হয় দলটি। তবে টুর্নামেন্টজুড়ে অসাধারণ পারফরম্যান্স করে প্রশংসা কুড়িয়েছে শেখ রাসেল।



অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বসুন্ধরা কিংসের সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস-প্রেসিডেন্ট ইমরুল হাসান, বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও শেখ রাসেল ক্রীড়া চক্রের অধিনায়ক জামাল ভূঁইয়া।

অনুষ্ঠানে শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, সব খেলোয়াড় ও কোচিং স্টাফরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।