ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

পুঁজিবাজার নিয়ে বিএমবিএ-সিএমজেএফ ওয়েবিনার শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
পুঁজিবাজার নিয়ে বিএমবিএ-সিএমজেএফ ওয়েবিনার শনিবার

ঢাকা: পুঁজিবাজারের সার্বিক পরিস্থিতি নিয়ে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) এবং ক্যাপিটাল মার্কেট জার্নালিজম ফোরামের (সিএমজেএফ) ওয়েবিনার শনিবার (৩১ অক্টোবর)।  

বিএমবিএ-সিএমজেএফ সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, শনিবার (৩১ অক্টোবর) সকাল পৌনে ১১টায় ‘টোয়ার্ডস সাসটেইনেবল ডেভেলপমেন্ট অব ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক ওয়েবিনারটি অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) প্রেসিডেন্ট শামস মাহমুদ।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রথম ভাইস প্রেসিডেন্ট ও আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান।  

এছাড়া বিএমবিএ সভাপতি ছায়েদুর রহমান ও ক্যাপিটাল মার্কেট জার্নালিজম ফোরামের (সিএমজেএফ) সভাপতি হাসান ইমাম রুবেল অনুষ্ঠান পরিচালনা করবেন।

বাংলাদেশ সময়: ০৪৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।