ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

আমরা নেটওয়ার্কসের ১০০ কোটি টাকার বন্ড অনুমোদন

সিনিয়র করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আমরা নেটওয়ার্কসের ১০০ কোটি টাকার বন্ড অনুমোদন

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান আমরা নেটওয়ার্কসের ১০০ কোটি টাকার ফুললি রিডেম্বল নন-কনর্ভাটেবল জিরো কুপন বন্ড অনুমোদন করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিএসইসির ৭৪১তম নিয়মিত সভায় এ অনুমোদন দেওয়া হয়েছে বলে সংস্থাটির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বন্ডটির বৈশিষ্ট্য হচ্ছে নন-কনর্ভাটেবল, ফুললি রিডেম্বল, আনসিকিউরড, আনলিস্টেড, জিরো কুপন বন্ড। যার হার ৮ দশমিক ৬৮ শতাংশ থেকে ৯ দশমিক ৭৩ শতাংশ পর্যন্ত। বন্ডটি বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে আমরা নেটওয়ার্কস লিমিটেড কোম্পানির ইমপ্লিমেন্টেশন অব এ নিউ প্রজেক্ট, লোন রিপ্রেমেন্ট অ্যান্ড ওয়ার্কিং ক্যাপিটাল রিকোয়ারমেন্ট কাজে ব্যবহার করবে।

এই বন্ডের প্রতি ইউনিটের অভিহিত মূল্য ১ কোটি টাকা।

এই বন্ডের ট্রাস্টি ও লিড অ্যারেঞ্জার হিসেবে যথাক্রমে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট এবং লংকা বাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।