ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

কেপিটেক পপুলার ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
কেপিটেক পপুলার ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন কেপিটেক অ্যাসেট ম্যানেজম্যান্ট

ঢাকা: বে-মেয়াদী নতুন মিউচ্যুয়াল ফান্ড হিসেবে কেপিটেক পপুলার লাইফ পিএফ ইউনিট ফান্ডের খসড়া প্রসপেক্টাসের অনুমোদন দিয়েছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

মঙ্গলবার (০৮ জানুয়ারি) বিএসইসির ৬৭১তম সভায় খসড়া প্রসপেক্টাসের অনুমোদন দেওয়া হয়। বিএসইসির নির্বাহী পরিচালক সাইফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় কেপিটেক পপুলার লাইফ পিএফ ইউনিটের খসড়া প্রসপেক্টাসের অনুমোদন দেওয়া হয়েছে। ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা ১০ কোটি টাকা। এরমধ্যে উদ্যোক্তার অংশ ১ কোটি টাকা এবং সকল বিনিয়োগকারীদের জন্য বরাদ্দ রাখা হয়েছে ৯ কোটি টাকা। যা ইউনিট বিক্রির মাধ্যমে উত্তোলন করা হবে। ফান্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ১০ টাকা।

ফান্ডটির উদ্যোক্তা পপুলার লাইফ ইন্স্যুরেন্স এবং সম্পদ ব্যবস্থাপক কেপিটেক অ্যাসেট ম্যানেজম্যান্ট লিমিটেড। এছাড়া ফান্ডটির ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে কাজ করছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।