ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে ন্যাশনাল টিউবস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫
টপ গেইনারে ন্যাশনাল টিউবস

ঢাকা: প্রকৌশল খাতের ন্যাশনাল টিউবস লিমিটেডের শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (২৫ ফেব্রুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন এ শেয়ারের দর ৬ টাকা ৪০ পয়সা বা ৫ দশমিক ৯৮ শতাংশ বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ১০৫ টাকা থেকে ১১৩ টাকা ৬০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ১১৩ টাকা ৪০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের লিবরা ইনফিউশন্স লিমিটেড। এদিন এ শেয়ারের দর ১৩ টাকা কমে সর্বশেষ লেনদেন হয় ৩৫৭ টাকায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের গ্লাক্সো স্মিথক্লাইন। এ শেয়ারের দর ৮৩ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ৭৭৩ টাকায়।

চতুর্থ স্থানে ছিল প্রকৌশল খাতের রেনউইক যজ্ঞেশ্বর লিমিটেড। এর শেয়ার দর ১৫ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৬৪ টাকা ৪০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল মিউচ্যুয়াল ফান্ড খাতের আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ৮০ পয়সায়।

ষষ্ঠ টেলিযোগাযোগ খাতের বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৪ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৩১ টাকা ৫০ পয়সায়।

সপ্তম মিউচ্যুয়াল ফান্ড খাতের চতুর্থ আইসিবি মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ৬ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২০৫ টাকায়।

অষ্টম মিউচ্যুয়াল ফান্ড খাতের আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ২০ পয়সা কমে সর্বশেষ লেনদেন হয় ২০ টাকা ৫০ পয়সায়।

নবম মিউচ্যুয়াল ফান্ড খাতের পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট দর অপরিবর্তিত থেকে সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ৮০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল ব্যাংক খাতের এবি ব্যাংক লিমিটেড। এদিন এই শেয়ারের দর ১ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩০ টাকা ৮০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।