ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির চলতি অর্থবছরের অর্ধবার্ষিকীর আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

রোববার (১ ফেব্রুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।



বিডিকম অনলাইন লিমিটেড : গত অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১ কোটি ৬৭ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫০ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১ কোটি ৪৩ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৩ পয়সা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড : গত অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২৭ কোটি ৯০ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২০ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৮ কোটি ৮৭ লাখ টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৭৮ পয়সা।

আরএসআরএম স্টিল লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১২ কোটি ৩৯ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ০৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৭ কোটি ৬৮ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ২৯ পয়সা।

দেশ গার্মেন্টস লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৩০ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১৯ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ৫৯ পয়সা।

যমুনা অয়েল লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১১৬ কোটি ৯৯ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৬৫ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৮৪ কোটি ৮১ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ৮ টাকা ৪৫ পয়সা।

ফার কেমিক্যাল লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১৫ কোটি ০৪ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ২০ কোটি ৬৬ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ১৩ পয়সা।

ইমাম বাটন লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর লোকসান হয়েছে ৫৬ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৪ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৯৯ লাখ ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১ টাকা ২৯ পয়সা।

স্কয়ার ফার্মা লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১৫২ কোটি ৭৯ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৬ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১৫০ কোটি ৮৩ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ৭২ পয়সা।

ফার্মা এইড লিমিটেড : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ১ কোটি ৫৮ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ০৯ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৬৬ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ১৩ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড (কেপিপিএল): গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৭ কোটি ১২ লাখ ৭০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ২ কোটি ২৩ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ৬৮ পয়সা।

মুন্নু সিরামিক : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২৪ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৪৬ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ১৯ পয়সা।

লিবরা ইনফিউশন : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২১ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৯ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১৯ লাখ টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৫২ পয়সা।

ফাইন ফুডস : গত জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধবার্ষিকীতে কোম্পানিটির কর পরিশোধের পর লোকসান হয়েছে ২৩ লাখ ৩০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৬৩ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় হয়েছিল ৪৯ পয়সা।

বাংলাদেশ সময় : ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।