ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে সাবমেরিন ক্যাবল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
টপ গেইনারে সাবমেরিন ক্যাবল

ঢাকা: টেলিযোগাযোগ খাতের বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডের শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (২৮ জানুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ৯ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৯৭ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ৯৩ টাকা ৯০ পয়সা থেকে ১০২ টাকা ৬০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ১০২ টাকা ৬০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল প্রকৌশল খাতের অ্যাটলাস বাংলাদেশ। এদিন এ শেয়ারের দর ১২ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৩৮ টাকায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল মিউচ্যুয়াল ফান্ড খাতের ফিনিক্স ফিন্যান্স ফর্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ৪০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫ টাকা ৪০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল বস্ত্র খাতের সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৫ টাকা ৫০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বিমা খাতের ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এর শেয়ার দর ৩ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭৬ টাকায়।

ষষ্ঠ মিউচ্যুয়াল ফান্ড খাতের পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ৬০ পয়সায়।

সপ্তম একই খাতের এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড। এর ইউনিট দর ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ৮০ পয়সায়।

অষ্টম বিমা খাতের ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ১৯ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৪৮ টাকায়।

নবম আর্থিক খাতের ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিস লিমিটেড কোম্পানির শেয়ার দর ৪০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১২ টাকা ৮০ পয়সায়।
 
আর দশম স্থানে ছিল বিমা খাতের জনতা ইন্স্যুরেন্স কোম্পানি। এদিন এই শেয়ারের দর ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৬ টাকা ৩০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।