ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে আলহাজ টেক্সটাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
টপ গেইনারে আলহাজ টেক্সটাইল

ঢাকা: বস্ত্র খাতের আলহাজ টেক্সটাইল কোম্পানির শেয়ার দর সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ৮ টাকা ৫০ পয়সা বা ১০ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ৮৫ টাকা ২০ পয়সা থেকে ৯৩ টাকা ৫০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ৯৩ টাকা ৫০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল বস্ত্র খাতের দেশ গার্মেন্টস লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৪ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮১ টাকা ২০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল বিমা খাতের প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ৫ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮০ টাকায়।

চতুর্থ স্থানে ছিল বিমা খাতের ইস্টার্ন ইন্স্যুরেন্স লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩৩ টাকা ৭০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল বিবিধ খাতের বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। এর শেয়ার দর ৮৩ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ৪২৬ টাকা ৬০ পয়সায়।

ষষ্ঠ মিউচ্যুয়াল ফান্ড খাতের এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এর শেয়ার দর ৪০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭ টাকায়।

সপ্তম একই খাতের আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-১-এর ইউনিট দর ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫ টাকা ৬০ পয়সায়।

অষ্টম বস্ত্র খাতের ফার ইস্ট নিটিং অ্যান্ড ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৪০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৭ টাকা ২০ পয়সায়।

নবম মিউচ্যুয়াল ফান্ড খাতের চতুর্থ আইসিবি মিউচ্যুয়াল ফান্ড।
 
আর দশম স্থানে ছিল একই খাতের সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এদিন এই ইউনিটের দর ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮ টাকা ১০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।