ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

টপ গেইনারে এসআলম কোল্ড রোল্ড স্টিলস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
টপ গেইনারে এসআলম কোল্ড রোল্ড স্টিলস

ঢাকা: প্রকৌশল খাতের এসআলম কোল্ড রোল্ড স্টিলস লিমিটেডের শেয়ার দর সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (১০ ডিসেম্বর) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ২ টাকা ৭০ পয়সা বা ৭ দশমিক ৮৭ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ৩৫ টাকা থেকে ৩৭ টাকা ৭০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ৩৭ টাকায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল বস্ত্র খাতের তুং হাই নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেড। এদিন এ শেয়ারের দর ১ টাকা ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৯ টাকা ৪০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল খাদ্য ও আনুষঙ্গিক খাতের অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর শেয়ার দর ৯ টাকা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৩১ টাকা ৭০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইস কোম্পানি লিমিটেড। এর শেয়ার দর ৫ টাকা ৬০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১৭৫ টাকা ৬০ পয়সায়।

পঞ্চম স্থানে ছিল ভ্রমণ ও অবকাশ খাতের ইউনাইটেড এয়ারওয়েজ লিমিটেড। এর শেয়ার দর ৩০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৯ টাকা ৪০ পয়সায়।

ষষ্ঠ ব্যাংক খাতের ডাচবাংলা ব্যাংক লিমিটেড। এর শেয়ার দর ৫ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১০০ টাকা ৮০ পয়সায়।

সপ্তম তথ্যপ্রযুক্তি খাতের অগ্নি সিস্টেমস লিমিটেডের শেয়ার দর ১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৯ টাকা ৪০ পয়সায়।

অষ্টম ভ্রমণ ও অবকাশ খাতের ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৬৯ টাকা ৯০ পয়সায়।

নবম বিবিধ খাতের বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের শেয়ার দর ৩৮ টাকা ৯০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় এক হাজার ২৭০ টাকায়।
 
আর দশম স্থানে ছিল টেলিযোগাযোগ খাতের গ্রামীণফোন লিমিটেড। এদিন এই শেয়ারের দর ১১ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩৬৬ টাকা ৫০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।