ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

মুনাফা বেড়েছে বিএসসি ও ইস্টার্ন হাউজিংয়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
মুনাফা বেড়েছে বিএসসি ও ইস্টার্ন হাউজিংয়ের

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ শিপিং করপোরেশন (বিএসসি) ও ইস্টার্ন হাউজিং কোম্পানির চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী এর আগের অর্থবছরের একই সময়ের চেয়ে কোম্পানি দুটির মুনাফা কিছুটা বেড়েছে।



সোমবার (৮ ডিসেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে প্রকাশিত কোম্পানিগুলোর প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

বিএসসি:  গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২ কোটি ২৫ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৬ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ১ কোটি ৭৫ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ২৯ পয়সা।

ইস্টার্ন হাউজিং : গত আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫ কোটি ৭ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা।

এর আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির মুনাফা হয়েছিল ৩ কোটি ১৩ লাখ ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৭ পয়সা।

বাংলাদেশ সময় : ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।