ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্টের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্টের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকা: অগ্রণী ব্যাংকের পুঁজিবাজার সংশ্লিষ্ট সাবসিডিয়ারি কোম্পানি অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ১৩তম বার্ষিক সাধারণ সভা ও পরিচালনা পর্ষদের ৯৩তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত।

ভার্চ্যুয়াল এ সভায় সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক কাশেম হুমায়ূন, কেএমএন মঞ্জুরুল হক লাবলু, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর, অর্থ মন্ত্রণালয়ের উপ-সচিব মো. জেহাদ উদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ, সিইও অরুন্ধতী মন্ডল ও কোম্পানি সচিব মো. তারিকুল ইসলাম।

সভায় পুঁজিবাজারে লেনদেনসহ সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের সার্বিক তথ্যচিত্র তুলে ধরা হয় এবং বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়িক কর্মকাণ্ড বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়। অগ্রণী ইক্যুইটি ভালো মুনাফা অর্জন এবং বিগত বছর ইতিবাচক প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে সক্ষম হওয়ায় উপস্থিত পরিচালক ও শেয়ারহোল্ডাররা সাধুবাদ জানান।

বাংলাদেশ সময় ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
জেডএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।