ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

একাত্তর

নীলফামারী হানাদার মুক্ত দিবসে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
নীলফামারী হানাদার মুক্ত দিবসে র‌্যালি

নীলফামারী: নানা আয়োজনে নীলফামারী হানাদার মুক্ত দিবস উদযাপিত হয়েছে।  

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে শহরের জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

 

জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এসময় সেখানে আলোচনা সভা করা হয়। এরপর বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।  

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কান্তি ভুষণ রায়, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহার বক্তব্য দেন।  
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীলফামারী জেলা কমিটির আহবায়ক হাফিজুর রশিদ মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীলফামারী জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কামরুল।  

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, মহান স্বাধীনতা আন্দোলনের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সারাদেশে মুক্তিকামী মানুষ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। দীর্ঘ নয় মাস মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় একটি স্বাধীন দেশ, একটি স্বাধীন পতাকা ও একটি স্বাধীন মানচিত্র। এ যুদ্ধের সৈনিকরা আমাদের সূর্যসন্তান।
 
বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।