ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

টেনিস

কামাল লোহানীর মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ২০, ২০২০
কামাল লোহানীর মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

ঢাকা: প্রখ্যাত সাংবাদিক, ভাষা সৈনিক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী (এমপি) মো. জাহিদ আহসান রাসেল।

শনিবার (২০ জুন) এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধসহ এদেশের প্রায় প্রতিটি প্রগতিশীল আন্দোলনে কামাল লোহানী সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলেন। এই গুণী ব্যক্তিত্বের মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় এক ক্ষতি।

মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা ও একাত্তরের ঘাতক-দালাল নির্মূলের আন্দোলনে, এবং সাংবাদিকতায় ও সাংস্কৃতিক উন্নয়নে তার ভূমিকা চিরভাস্বর হয়ে থাকবে।

প্রতিমন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত কামাল লোহানী মারা যান। শনিবার (২০ জুন) সকাল ১০টার দিকে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর। তিনি এক ছেলে, দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ২০ জুন, ২০২০ 
এমএমআই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ