ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

অজিদের ১৫৫ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
অজিদের ১৫৫ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

বড় সংগ্রহের ইঙ্গিত দিয়েও শেষ অবধি পারেনি শ্রীলঙ্কা। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে দাসুন শানাকার নেতৃত্বে দলটি।

এদিন ওপেনার পাথুম নিশাঙ্কা প্যাট কামিন্সের বলে আউট হয়ে দ্রুতই ফিরে যান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে চরিথ আসালাঙ্কার সঙ্গে ৪৪ বলে ৬৩ রানের পার্টনারশিপ গড়ে দলীয় বড় কিছুর ইঙ্গিত দেন। কিন্তু ৮ রানের ব্যবধানে দুজনেই বিদায় নেন। অ্যাডাম জাম্পার বলে আউট হওয়া আসালাঙ্কা ২৭ বলে ৪টি চার ও একটি ছক্কায় ৩৫ করেন। আর মিচেল স্টার্কের বলে বোল্ড হওয়া পেরেরা ২৫ বলে ৪টি চার ও একটি ছক্কায় সমান ৩৫ করেন।

এরপর অন্যরা আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত হলেও ভানুকা রাজাপাকসে ২৬ বলে ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলে দলের সংগ্রহ দেড়শ পার করেন। এই ব্যাটারও চারটি চার ও একটি ছক্কা হাঁকান।

অজি বোলারদের মধ্যে ২টি করে উইকেট পান স্টার্ক, জাম্পা ও কামিন্স।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের ম্যাচে মুখোমুখি হয় অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। যেখানে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিশ্বকাপের ২২তম ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নামে দুদল। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হয়।

অস্ট্রেলিয়া এর আগে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সূচনা করেছিল। অপরদিকে শ্রীলঙ্কাও নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নেয়। বাংলাদেশকে হারিয়েছিল লঙ্কানরা।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ