ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

অস্ট্রেলিয়া থেকে দলের খোঁজ রাখছেন সাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
অস্ট্রেলিয়া থেকে দলের খোঁজ রাখছেন সাকিব ছবি: শোয়েব মিথুন

অস্ট্রেলিয়ায় চলছে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। দেশের হয়ে খেলতে বর্তামানে অস্ট্রেলিয়ায় আছেন দেশের সেরা তারকা সাকিব আল হাসান।

অন্যদিকে কাল থেকে শুরু হচ্ছে দেশের প্রথম ফ্রাঞ্চাইজি ভিত্তিক হকি টুর্নামেন্ট ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’। সেখানে দল রয়েছে সাকিব আল হাসানের প্রতিষ্ঠান মোনার্ক মার্টের। দেশে না থাকলেও নিয়মিতই দলের খোঁজ-খবর নিচ্ছেন সাকিব।

এবারের ফ্রাঞ্চাইজি হকি টুর্নামেন্টের প্রধান আকর্ষণ সাকিবের দল মোনার্ক মার্ট পদ্মা। সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে তারা। আগামীকাল (২৮ অক্টোবর) থেকে শুরু হচ্ছে এই ফ্রাঞ্চাইজি ভিত্তিক হকি টুর্নামেন্ট। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসানের মোনার্ক মার্ট পদ্মা। তাদের প্রতিপক্ষ ওয়ালটন ঢাকা। দলের অধিনায়ক ইমরান হাসান জানিয়েছেন নিয়মিতই দলের সঙ্গে যোগাযোগ রাখছেন সাকিব।

ইমরান বলেন, ‘সাকিব আল হাসান দেশে না থাকলেও নিয়মিতই আমাদের সঙ্গে যোগাযোগ রাখেছন। ভার্চুয়ালি দলের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। দলের সকলের খোঁজ নিচ্ছেন তিনি। দলের জন্য শুভ কামনা জানিয়েছেন তিনি। আমাদের নিয়মিত সাহস যোগাচ্ছেন। ’

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।