ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

খেলা

খুলনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
খুলনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

খুলনা: খুলনা বিভাগের সরকারি-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত কর্মকতা-কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ৩৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (১৮ মার্চ) সকালে জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন।  

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, খেলাধুলাসহ সুস্থ সাংস্কৃতিক চর্চা সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর ভূমিকা রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড় সুলভ মনোভাব তৈরির দ্বার উন্মুক্ত হয়। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের মধ্যে নেতৃত্বের বিকাশ ঘটে।  

তিনি বলেন, করোনার জন্য প্রায় দুই বছর খেলাধুলা বন্ধ ছিল। করোনার প্রকোপ কমে আসার কারণে আবার শিক্ষার্থীরা খেলাধুলার জন্য মাঠে আসছে। এ প্রতিযোগিতার মাধ্যমে ভাতৃত্ববোধ ও একে অন্যকে চেনার সুযোগ তৈরি হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আব্দুর রশিদ ও খুলনার জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড খুলনার পরিচালক মো. ফিরোজ শাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

এ সময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুপ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।