ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

শাকিলের জোড়া গোলে সাধারণ বীমার জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
শাকিলের জোড়া গোলে সাধারণ বীমার জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দারুণ এক জয় পেয়েছে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাব। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাবকে ৬-২ গোলের ব্যবধানে পরাজিত করে বীমা।

 

শাকিল হোসেনের জোড়া গোলে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া বীমার জার্সিতে রাব্বি সালেহীন রকি, জামিল বিন তালিব শিহাব, হৃদয়ে হোসেন এবং ভারতের আশু একটি করে গোল করেন। অপরদিকে আজাদের মোহাব্বত ও শাহির একটি করে গোল করলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

আজ খেলার সপ্তম মিনিটেই শাকিলের ফিল্ড গোলে শুরুতে এগিয়ে যায় সাধারণ বীমা (১-০)। ১০ মিনিটে শাকিলের জোড়ায় ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)। প্রথম কোয়ার্টারে পিছিয়ে থেকে মাঠ ছাড়ে আজাদ। দ্বিতীয় কোয়ার্টারে গোল দেয়ার প্রাণপন চেষ্টা করেও গোল তুলে নিতে পারেননি আজাদের ফরোয়ার্ডরা। একই চিত্র দেখা গেছে সাধারণ বীমার ক্ষেত্রেও।

তৃতীয় কোয়ার্টারে প্রথম গোলের মুখ দেখে আজাদ। ৩৬ মিনিটে মোহাব্বতের ফিল্ড গোলে ব্যবধান কমায় দলটি (২-১)। ৪০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন বীমার ভারতীয় রিক্রট আশু (৩-১)। পরের মিনিটে শিহাবের গোলে ব্যবধান আরো এগিয়ে নেয় বীমা (৪-১)। চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫২ মিনিটে রাব্বি সালেহীন রকি গোল করলে ব্যবধান ৫-১ করে সাধারণ বীমা। পরের মিনিটেই আবারো পেনাল্টি কর্নার থেকে গোল করে বীমার সঙ্গে গোল পার্থক্য কমিয়ে আনেন শাহির (৫-২)। ৫৫ মিনিটে ম্যাচের শেষ গোলটি সাধারণ বীমার হৃদয়। ৬-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বীমা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।