ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

শারিকের হ্যাটট্রিকে ঊষার জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
শারিকের হ্যাটট্রিকে ঊষার জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দারুণ এক জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র। দলটির ভারতীয় রিক্রুট মোহাম্মদ শারিকের হ্যাটট্রিকে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাবকে ৫-১ গোলের ব্যবধানে হারায় আশিকুজ্জামানের শিষ্যরা।

জয়ী দলের হয়ে তৈয়ব আলী ও ভারতের অনিকেত গুরাভ একটি করে গোল করেন। খেলায় সাধারণ বীমার একমাত্র গোলদাতা পারভেজ মোশাররফ।

আজ শনিবার, (২৩ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় সপ্তম মিনিটেই অনিকেতের ফিল্ড গোলে এগিয়ে যায় ঊষা (১-০)। দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে আবারো গোল উৎসবে যোগ দেন ঊষার খেলোয়াড়রা। ১৯ মিনিটে তৈয়ব আলীর ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)।  

২২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমিয়ে আনেন সাধারণ বীমার পারভেজ (২-১)। ম্যাচের তৃতীয় কোয়ার্টারের শেষ দিকে (৪৫ মিনিটে) শারিকের পেনাল্টি কর্নারে ব্যবধান আরো বাড়িয়ে নেয় ঊষা (৩-১)। চতুর্থ ও শেষ কোয়ার্টারের গল্পটাও ঊষা এবং শারিকের। ৪৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ৪-১ করে ঊষা। ৫১ মিনিটে আবারো পেনাল্টি কর্নার ঊষার। গোল করে দলকে ৫-১ ব্যবধানে এগিয়ে নেয়ার পাশাপাশি নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন মোহাম্মদ শারিক ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।