ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৯, ২৩ মার্চ ২০২৩, ০১ রমজান ১৪৪৪

খেলা

বরিশালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
বরিশালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

বরিশালের বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ  আহসান রাসেল এমপি।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) পৌরসভার ৬নং ওয়ার্ডের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে সারাদেশে শেখ রাসেল মিনি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের আওতায় ২য় ধাপে ১৮৬টি উপজেলায় এ স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। এর মধ্যে বাকেরগঞ্জ উপজেলায় একটি।  

বাকেরগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজে ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ১০ লাখ ৬২ হাজার টাকা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন জাতীয় ক্রীড়া পরিষদের অধীনে এ স্টেডিয়ামের নির্মাণ কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শামসুল আলম, মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘এবিএম রুহুল আমিন হাওলাদার সংসদ সদস্য থাকাকালে তিনিই প্রথম সংসদে স্টেডিয়াম নির্মাণের জন্য দৃষ্টি আকর্ষণ করেন। অনেক জায়গায় জমি বরাদ্দ না থাকার কারণে সেখানে স্টেডিয়াম নির্মাণ করতে দেরি হচ্ছে। কিন্তু বাকেরগঞ্জ উপজেলায় স্টেডিয়াম নির্মাণের জন্য রুহুল আমিন হাওলাদার যুব ও ক্রীড়া মন্ত্রী থাকাকালীন জমি ক্রয় করায় দ্বিতীয় ধাপে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ অতি দ্রুত হচ্ছে। ভবিষ্যতেও বাকেরগঞ্জ উপজেলার খেলাধুলার উন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে সার্বিক সহযোগিতা ও প্রয়োজনীয় বরাদ্দ দেয়া হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa