ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

দুবাইয়ে লটারি জিতে কোটিপতি বাংলাদেশি শ্রমিক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
দুবাইয়ে লটারি জিতে কোটিপতি বাংলাদেশি শ্রমিক লটারি বিজয়ী আব্দুল কাদের। ছবি: সংগৃহীত

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক ‘মাহজুজ লটারি’ জিতে কোটিপতি হয়েছেন দেশটিতে ক্রেন অপারেটরের কাজ করা বাংলাদেশি আব্দুল কাদের।  

৩২ বছর বয়সী এ বাংলাদেশি শ্রমিকের ব্যাংক অ্যাকাউন্টে এক রাতের মধ্যে ১০ লাখ দিরহাম জমা হয়েছে, বাংলাদেশি মুদ্রায় যা দুই কোটি ৩৩ লাখ ৫৮ হাজার ২৪৪ টাকা।

 
সূত্র: দ্য সিয়াসাত ডেইলি

দুবাই শহরে ক্রেন অপারেটরের কাজ করেন আব্দুল কাদের। ৪৬তম সাপ্তাহিক মাহজুজ লটারি ড্রতে তিনি ছিলেন দ্বিতীয় বিজয়ী। যে ছয়টি পুরস্কার ঘোষণা করা হয়, তার মধ্যে তিনি পঞ্চম পুরস্কার বিজয়ী। তিনি এ বছরের দুবাইভিত্তিক মাহজুজ লটারির ১৬তম বিজয়ী।

দীর্ঘ ১০ বছর ধরে আব্দুল কাদের দুবাইয়ে কাজ করছেন। তার পরিবারের সদস্যরা থাকেন বাংলাদেশে। প্রবাস জীবনে অর্জিত সব অর্থই তিনি তার পরিবারকে পাঠিয়ে দেন।  

লটারি বিজয়ী কাদের নিজের অনুভূতি ব্যক্ত করেছেন খালিজ টাইমস পত্রিকায়। তিনি বলেন, লটারি থেকে পাওয়া পুরস্কারের টাকা থেকে কিছু অংশ আমার বাবা ও ভাইকে দেব। তারা আর্থিক সঙ্কটের মধ্যে আছেন। এরপর আমি একটি বাড়ি নির্মাণ করে তা ভাড়া দেব। এর মাধ্যমে আমি ও আমার পরিবারের সদস্যরা সবসময় একটি নির্দিষ্ট অঙ্কের অর্থ আয় করতে পারবো।

দেশে ফিরে গবাদি পশুর খামার করতে চান আব্দুল কাদের। একটা সময় তিনি তার ভবিষ্যৎ নিয়ে খুব চিন্তিত থাকতেন, কিন্তু এখন লটারি জিতে কোটিপতি কাদেরের জীবনে বেশ পরিবর্তন আসবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa