ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

নিউইয়র্কে ইয়েলো ট্যাক্সিচালকদের নতুন সংগঠন

হাকিকুল ইসলাম, নিউইয়র্ক থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২

নিউইয়র্ক: নিউইয়র্ক সিটিতে কর্মরত ইয়েলো ট্যাক্সিচালকদের নতুন সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

গত ২৩ জানুয়ারি এস্টোরিয়ার লাকি রেস্তোরাঁয় আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।



নবগঠিত কমিটির আহ্বায়ক ওসমান চৌধুরী, সদস্য সচিব আব্দুল হান্নান, সদস্য হাছান চৌধুরী, আবু তালেব চান্দু, মো: আলী বাপ্পি,  আনোয়ার হোসেন, জাকির হাওলাদার,  গিয়াস উদ্দিন, এম মুমিত মাসুদ, বাবুল আর্চায্য, তাইয়েব মো: লিটন, খুরশীদ আলম বিপুল।

প্রচন্ড ঠাণ্ডা ও বৃষ্টিকে উপেক্ষা করে বিপুল সংখ্যক চালক সভায় অংশ নেয়। সভায় ট্যাক্সি লিমোজিন কমিশনের বিভিন্ন অমানবিক আচরণ ও কতিপয় কালাকানুন এবং গ্যারেজ মালিক ও ব্রোকারদের বিভিন্ন অজুহাতে অন্যায়ভাবে বর্ধিত ভাড়া আদায় ও দৈনিক ভিত্তিতে বাধ্যতামূলক ৭ শিফট কাজ করানো ইত্যাদি বিষয়ে ক্ষোপ প্রকাশ করা হয়। সেই লক্ষ্যে সব কমিউনিটির ট্যাক্সিচালকদের ঐক্যবদ্ধ করে একটি কার্যকর নেতৃত্বের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আবু তাহের, ইউনুছ মিয়া ফজলু, মালে হাকিম সানি, হাসনাইন মাহমুদ তুহিন, এম রহমান, ফিরোজ শাহ, সালিম মালিক সরদার, আজিজ মনির, এহতেশামুল হক, মনিরুল হুদা, কমরেড কামরান, মজিবুর রহমান খান চৌধুরী, সৈয়দ মিজানুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa