ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

বুর্জ খলিফায় বঙ্গবন্ধুর ছবি প্রদর্শন স্থগিত

মোহাম্মদ ইরফানুল ইসলাম, আমিরাত থেকে  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
বুর্জ খলিফায় বঙ্গবন্ধুর ছবি প্রদর্শন স্থগিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বুধবার (১৭ মার্চ) দুবাইয়ের বুর্জ খলিফা ও আবুধাবির ন্যাশনাল অয়েল কোম্পানি (অ্যাডনক) ভবনে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শনের কথা ছিল। আরব আমিরাত কর্তৃপক্ষ তা আপাতত স্থগিত করেছে।

তবে আগামী ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবসে বুর্জ খলিফা ও আবুধাবিতে বঙ্গবন্ধুর ছবি ও জাতীয় পতাকা প্রদর্শন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশের আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর আবদুল আলিম মিয়া সাংবাদিকদের জানান, ১৭ মার্চ নির্ধারিত কর্মসূচিতে রাখা দুবাইয়ের বুর্জ খলিফা ও আবুধাবির অ্যাডনক ভবনে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শন আপাতত স্থগিত করেছে কর্তৃপক্ষ। পূর্বঘোষিত সময়ানুসারে বাংলাদেশি প্রবাসীরা এ দুই স্থানে গিয়ে যেন ভিড় না করেন, সেজন্য দূতাবাস থেকে অনুরোধ করা হচ্ছে।

এর আগে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শনের বিষয়ে বাংলাদেশের আবুধাবি দূতাবাসে নিযুক্ত রাষ্ট্রদূত মো. আবু জাফর জানান, সংযুক্ত আরব আমিরাত সরকারের উদ্যোগে ১৭ মার্চ বঙ্গবন্ধুর ছবি প্রদর্শেনর উদ্যোগ নেওয়া হয়েছে। যা দুই দেশের কূটনৈতিক সফলতা ও সম্পর্ক আরও দৃঢ় করতে সহায়ক হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।