ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

বিজয় দিবসে সিডনিতে আ’লীগের সাংস্কৃতিক সন্ধ্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
বিজয় দিবসে সিডনিতে আ’লীগের সাংস্কৃতিক সন্ধ্যা সিডনিতে আ’লীগের আলোচনা সভা

ঢাকা: বিজয় দিবস উপলক্ষে সিডনিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সিডনির রকডেলের বনলতা রেস্টুরেন্টের ফাংশন সেন্টারে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ড. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টনের সঞ্চালনায় এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৩০ লাখ শহীদ, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক, চট্টগ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরী এবং প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এছাড়া মুক্তিযোদ্ধা ও আত্মত্যাগকারী চার লাখ মা-বোনের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানো হয়।

সভায় মুক্তিযোদ্ধা এমএইচ মোস্তফা, মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলাল এবং মুক্তিযোদ্ধা মিজানুর রহমানকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন অলোক, অস্ট্রেলিয়া যুবলীগের সহ-সভাপতি শাহে আলম, সহ-সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক নোমান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ক্যাম্বেলটাউন’র কাউন্সিলর মাসুদ চৌধুরী ও নাসিম সামাদ।

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করা হয়।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এসআরএস/টিএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।