ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালির ভিচেন্সায় প্রবাসী বাংলাদেশিদের ইফতার 

ইসমাইল হোসাইন স্বপন, গেস্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
ইতালির ভিচেন্সায় প্রবাসী বাংলাদেশিদের ইফতার 

ইতালি থেকে: ইতালিতে প্রবাসী বাংলাদেশিদের সামাজিক সংগঠন বাংলাদেশ কমিউনিটি- ভিচেন্সা সিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে।  

রোববার (২৪ মার্চ) ইতালির ভিচেন্সায় (teatro san giuseppe) কাঁচা বাজারের সামনে এ ইফতার ও দোয়া মাহফিল হয়।

এতে ভিচেন্সায় বসবাসরত প্রায় পাঁচ শতাধিক বাংলাদেশি অংশ নেন। এদিন স্থানীয় মসজিদ, মার্কেট, দোকানে ইফতার বিতরণ করে সংগঠনটি।  

ইফতারের আগ মুহূর্তে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। পরে ফিলিস্তিনিদের মুক্তি, জাতি ও সারা বিশ্বে মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এমদাদুর রহমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মো. কামরুজ্জামান, সাধারন সম্পাদক তারেক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রনি শেখ, প্রচার সম্পাদক মাসুদ আলী, দপ্তর ও আইন সম্পাদক জাহাঙ্গীর হুসেন, অর্থ সম্পাদক শিবলী সাদিক, ধর্ম সম্পাদক জামাল উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক মো. জামাল উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক ও আপ্যায়ন সম্পাদক মো. মোবারক হোসেন।  

আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি বিপুল দাস, সহ-সভাপতি সেলিম হুসাইন, সহ-সভাপতি মইনুল ইসলাম মিন্টু, সহ-সাধারণ সম্পাদক মহিন উদ্দিন, সহ-প্রচার সম্পাদক ইসমাইল হুসেন স্বপন, সহ-ধর্ম সম্পাদক আব্দুস সাত্তার, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রাজিব চৌধুরী, 
সহ-ক্রীড়া সম্পাদক মো. মনজুর রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক মামুন। কার্যকরী পরিষদ সদস্যদের মধ্যে রকুন মুহাম্মেদ, মো. মুরাদ, মামুন খান, মতি, বশির, মো. আলম, সফিকুর রাহমান ও জমির আলী।  

উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে প্রধান উপদেষ্টা মো. আফিল উদ্দিন, উপদেষ্টা খান মাহমুদ, উপদেষ্টা গিয়াস উদ্দিন, উপদেষ্টা মজিবর রহমান চৌধুরী, উপদেষ্টা নকুল দাস, উপদেষ্টা ময়না মিয়া, উপদেষ্টা জামাল উদ্দিন ও উপদেষ্টা খন্দকার জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।  

অথিতি হিসেবে ছিলেন মুহাম্মদ আলমগির, আলী উসমান ও আব্দুল খালিক জুনুন সেলিম।

এছাড়া বাংলাদেশ কমিউনিটি- ভিচেন্সা সিটি ইতালির ইফতার মাহফিলে ভিচেন্সা এলাকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশি, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং সাংবাদিক নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।