ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

খুলনার ফিলিং স্টেশনগুলোতে ভিড় জমেছিল বাইকারদের 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
খুলনার ফিলিং স্টেশনগুলোতে ভিড় জমেছিল বাইকারদের 

খুলনা: সব ধরনের জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ১২টার পর থেকে নতুন দাম কার্যকর হয়েছে।

রাত ১০টার দিকে দাম বাড়ানোর খবর শুনেই আগের দামে তেল কিনতে খুলনার ফিলিং স্টেশনগুলোতে ভিড় করেন বাইকারসহ অন্যান্য গাড়ির চালকরা।  

রাত ১১টার দিকে শহরের ও শহরতলীর ফিলিং স্টেশনগুলোতে তেল কিনতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। বাইক নিয়ে হাজার হাজার তরুণ
এক ফিলিং স্টেশন থেকে অন্য ফিলিং স্টেশনে ঘুরে বেরিয়েছেন। তবে কাঙ্ক্ষিত তেল পাননি অনেকেই। বেশ কয়েকজন  ভুক্তভোগীর সঙ্গে কথা বলে এমন তথ্য মেলে।  

ওই সময় নগরের পারহাউজ মোড়ের খুলনা সিটি কর্পোরেশন ফিলিং স্টেশনে তেল কিনতে আসা বাইকার মামুন আলী বাংলানিউজকে বলেন, তেলের দাম বাড়ানো হয়েছে। এজন্য আগের দামে তেল কিনে গাড়ির ট্যাংক ফুল করে রাখতে চেয়েছিলাম। কিন্তু এসে দেখি দীর্ঘ লাইন। ফিলিং স্টেশনে কেউ নেই।  
গল্লামারী ফিলিং স্টেশনে তিন শতাধিক  মোটরবাইকের লাইন। তেল নিতে চলে হট্টগোল।  এলাকা ঘিরে রাখে পুলিশ।

এদিকে ফিলিং স্টেশন কর্তৃপক্ষ বলছে, হঠাৎ মোটরসাইকেলআরোহীদের উপচে পড়া ভিড় সামাল দিতে হিমসিম খাচ্ছেন তারা। এজন্য সাময়িক সময়ের জন্য ফিলিং স্টেশন বন্ধ রাখা হয়েছে।  

উল্লেখ্য, বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার রাত ১২টায় এটি কার্যকর হয়েছে।

নতুন দাম অনুযায়ী- ডিজেল ও কেরোসিন লিটার ১১৪ টাকা, অকটেন ১৩৫ এবং পেট্রোল লিটার ১৩০ টাকা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
এমআরএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa