ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

পাঁচবার অভিযানেও বন্ধ হয়নি অবৈধ গ্যাস সংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
পাঁচবার অভিযানেও বন্ধ হয়নি অবৈধ গ্যাস সংযোগ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি এলাকায় এখন পর্যন্ত পাঁচবার বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেও বন্ধ করতে পারেনি অবৈধ গ্যাস সংযোগ। আগের দিন অভিযান পরিচালনা করলে পরের দিন ফের অবৈধ সংযোগ দেয় অসাধু ব্যক্তিরা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চালায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল অফিস।

এতে সেই এলাকার প্রায় ৫০০ বাসা-বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে পাইপ ও রাইজার খুলে নিয়ে যাওয়া হয়।

এসব বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম বাংলানিউজকে বলেন, এই এলাকায় এখন পর্যন্ত চার-পাঁচ বার অভিযান পরিচালনা করা হয়েছে। আমরা মামলাও দিয়েছি দোষীদের বিরুদ্ধে।   মঙ্গলবারও এই উচ্ছেদ অভিযান সকাল ১০টা থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে। এতে এক কিলোমিটার এলাকার ৫০০ বাসা-বাড়ির সংযোগ বিচ্ছিন্ন করা হয়৷ এবার অভিযানের বিষয়ে অফিসে সবার সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
অভিযানে আশুলিয়া থানা পুলিশ নিরাপত্তার দ্বায়িত্ব পালন করেন। এছাড়া ৪০ জনের একটি দল দিনভর অভিযান চালায়।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২  
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa