ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

কুড়িগ্রামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ১৪ ও ১৫ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
কুড়িগ্রামে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ১৪ ও ১৫ জানুয়ারি

কুড়িগ্রাম: গ্রিড সংরক্ষণ বিভাগ ও পিজিসিব লিমিটেডের আওতাধীন কুড়িগ্রাম-রংপুর ১৩২ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনে জরুরি ও বার্ষিক সংরক্ষণ কাজের জন্য কুড়িগ্রাম জেলায় দুদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জারিকৃত গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জরুরি কাজ চলাকালীন কুড়িগ্রাম ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রে শুক্রবার (১৪ জানুয়ারি) ও শনিবার (১৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

 

ফলে কুড়িগ্রাম জেলা শহরসহ পল্লী বিদ্যুতের আওতাধীন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। জরুরি ও বার্ষিক সংরক্ষণ কাজের স্বার্থে সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।  

রংপুর জিএমডি, পিজিসিব-এর নির্বাহী প্রকৌশলী মো, শাহজাহান আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিদ্যুৎ সরবরাহে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিতে সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa