ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি 

ঢাকা: কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়া জ্বালানি তেলের দাম বাড়ানোর সিন্ধান্তের প্রতিবাদ জানিয়ে তা স্থগিত রেখে পুনর্বিবেচনার দাবি জানিয়েছে বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের নেতারা।

বৃহস্পতিবার (০৪ নভেম্বর) বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শাহ আলম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক চৌধুরী আশিকুল আলম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানান তারা।

বিবৃতিতে বলা হয়, হঠাৎ করে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ফলে পরিবহন ব্যয় ব্যাপক হারে বৃদ্ধি পাবে। ফলশ্রুতিতে নৌপরিবহনসহ সব পরিবহন ব্যবস্থায় অচলাবস্থা সৃষ্টি হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। এছাড়াও কৃষি উৎপাদন চরমভাবে ব্যাহত হওয়া, শ্রমিক, কৃষক ও মেহনতি মানুষসহ পুরো জাতি এক দুর্বিষহ অবস্থায় নিপতিত হবে।

আরও বলা হয়, জ্বালানির দাম বাড়ানো সরকারের অপরিণামদর্শী ও হটকারী সিদ্ধান্ত। আমরা এই সিন্ধান্তের তীব্র প্রতিবাদ জানাই। সেইসঙ্গে জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত স্থগিত রেখে এই সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি জানান নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
জিসিজি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।