ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

ডিপিডিসির যেসব সেবা ২ থেকে ৫ সেপ্টেম্বর বন্ধ থাকবে

স্টাফ করেসপন্ডেণ্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
ডিপিডিসির যেসব সেবা ২ থেকে ৫ সেপ্টেম্বর বন্ধ থাকবে

ঢাকা: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) ডাটা সেন্টার স্থানান্তরের কারণে পোস্ট পেইড বিলের সব কার্যক্রম এবং অনলাইনে বিল পরিশোধের সেবা ২ সেপ্টেম্বর রাত ১১টা থেকে ৫ সেপ্টেম্বর রাত ১১টা পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে ডিপিডিসির ওয়েবসাইডে এক বিজ্ঞপ্তিতে সেবা বন্ধের বিষয়টি প্রকাশ করা হয়।

এতে বলা হয়, ডিপিডিসি ডাটা সেন্টার স্থানান্তরের কারণে পোস্ট পেইড বিলের সব কার্যক্রম এবং অনলাইনে বিল পরিশোধের সেবা ২ সেপ্টেম্বর রাত ১১টা থেকে ৫ সেপ্টেম্বর রাত ১১টা পর্যন্ত (৭২ ঘণ্টা) বন্ধ থাকেবে।

এছাড়া অনলাইন এবং অফলাইন প্রি-পেইড মিটারিং সিস্টেমের সব প্রকার ভেন্ডিং এবং রিচার্জ কার্যক্রম ৩ সেপ্টেম্বার রাত ৮টা থেকে ৫ সেপ্টেম্বর রাত ৮টা পর্যন্ত (৪৮) ঘণ্টা বন্ধ থাকবে। একইসঙ্গে অনলাইনে নতুন কানেকশন, কমিপ্লেইন ম্যানেজম্যান্ট সিস্টেম, ডিপিডিসির ইমেইলসহ অন্যান্য কার্যক্রম ২ সেপ্টেম্বর রাত ১১টা থেকে ৫ সেপ্টেম্বর রাত ১১টা পর্যন্ত (৭২ ঘণ্টা) বন্ধ থাকেবে।

গ্রাহকদের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ প্রাপ্তির সুবিধার্থে প্রিপেইড মিটার রিচার্জ সেবা বন্ধ থাকাকালীন সময়কে ফেন্ডলি আওয়ারকে বিবেচনা করা হবে। এসময়ে জরুরি প্রয়োজনে ০২৯৬৭২৫১৫, ০১৭৪৫৬০৮৪৫৯ নম্বরে কল করতে এবং www.dpdc.gov.bd ওয়েবসাইড দেখার অনুরোধ জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।