ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বাড়িতেই বিদ্যুতের প্রি-পেইড মিটারের বিল দেওয়ার ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
বাড়িতেই বিদ্যুতের প্রি-পেইড মিটারের বিল দেওয়ার ব্যবস্থা

ঢাকা: করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে বাড়িতেই বিদ্যুতের প্রি-পেইড মিটারের বিল দেওয়ার ব্যবস্থা ও প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে ডিপিডিসি ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

এতে বলা হয়, ডিপিডিসির সম্মানিত সব প্রি-পেইড গ্রাহকদের জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাস মোকাবিলার কারণে যদি আপনার নিকটস্থ এজেন্টের দোকান বন্ধ থাকে সেক্ষেত্রে এজেন্টরা যাতে আপনার আঙিনায় গিয়ে পি-পেইড মিটার রিচার্জ করতে পারে, এ ব্যাপারে ডিপিডিসির প্রি-পেইড এজেন্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া করা হয়েছে।

সুতরাং জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা (www.dpdc.org.bd/agentlist) ভিজিট করে নিকটস্থ এজেন্টের তালিকা জেনে নিন এবং এজেন্টকে ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণ করুন। প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে কল করে সহায়তা গ্রহণ করুন।  

করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে প্রি-পেইড গ্রাহকদের রিচার্জ করে মিটারে পযার্প্ত ব্যালেন্স রাখার অনুরোধও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।