ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বিদ্যুতের আলো পেল পূর্বধলার ১৫০ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
বিদ্যুতের আলো পেল পূর্বধলার ১৫০ পরিবার

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলা উপজেলার ১২ নং বৈরাটি ইউনিয়নে বিদ্যু‍ৎ সংযোগ দেওয়া হয়েছে।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যার দিকে ওই ইউনিয়নের বড়রিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক)।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। পরে আলোচনা সভা হয়।

সংসদ সদস্য বেলাল জানান, পূর্বধলা গ্রামের প্রতিটি ঘরে বিদ্যু‍ৎ পৌঁছে দেওয়া হবে। একটি পরিবারও বিদ্যুত বঞ্চিত হবে না। শুধু বিদ্যুতই নয় শিক্ষাদীক্ষা, চিকিৎসাসেবা মানুষের জীবনমানকে আরও উন্নত ও গতিশীল করে পূর্বধলাকে এক মডেল উপজেলায় রূপ দেওয়া হবে, সেদিন বেশি দূরে নয়।

শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখতে প্রতিটি নেতাকর্মীর উচিত দেশ ও জনস্বার্থে এলাকার উন্নয়নে নিরলস কাজ করে যাওয়া। আলোচনায় বিশেষ অতিথি ছিলেন, পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান, জাহিদুল ইসলাম সুজন।

তিনি বলেন, ‘সংসদ সদস্য বেলাল এলাকার উন্নয়নে কাজ করে দলের ভাবমূর্তি উজ্জ্বল করায় তিনি প্রধানমন্ত্রীর আস্থা অর্জন করতে পেরেছেন। সংসদ সদস্য প্রধানমন্ত্রীর কাছে এলাকার সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরার পাশাপাশি সাধারণ মানুষের জীবনমান ও তাদের চাহিদার কথা জানাতে পেরেছেন।

সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মদ, আলোচনায় আওয়ামী লীগ ও এর সব অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। বড়রিয়া গ্রামের প্রায় দেড়শতাধিক পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হলো।

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।