ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

বরিশালে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
বরিশালে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: ‘আলোর পথে আরও এগিয়ে’ এই স্লোগানকে সামনে রেখে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৫ উপলক্ষে বরিশালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল নগরীর সদর রোডে র‌্যালিতে অংশ নেন বরিশাল ৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ।



ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উদ্যোগে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ বলেন, বর্তমান সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী প্রত্যেক মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হচ্ছে। এখন আর কেউ অন্ধকারে থাকে না।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইকতিয়ার উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন র্নিবাহী প্রকৌশলী অমূল্য কুমার সরকার, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্র-২ এর নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেন, বিদ্যুৎ বিক্রয় ও বিতরন কেন্দ্র-১ এর নির্বাহী প্রকৌশলী তরিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন ওজোপাডিকো শ্রমিক লীগের সভাপতি মোখলেচুর রহমান পনু বিশ্বাস  ও সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহম্মেদ বাবুল।

পরে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষি করে পুনরায় টাউন হলে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa