ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

৩ দিন ধরে বিদ্যুৎহীন ঈশ্বরগঞ্জের ৫ ইউনিয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
৩ দিন ধরে বিদ্যুৎহীন ঈশ্বরগঞ্জের ৫ ইউনিয়ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী, জাটিয়া, সরিষা, উচাখিলা ও সোহাগী ইউনিয়ন গত ৩ দিন ধরে বিদ্যুতহীন। এতে ৫টি ইউনিয়নে পল্লীবিদ্যুতের প্রায় ১০ হাজার গ্রাহককে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।



স্থানীয় উচাখিলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইদুল ইসলাম জানান, টানা ৩দিন ধরে উচাখিলা ইউনিয়নে বিদ্যুৎ নেই। কখন বিদ্যুৎ আসবে এ বিষয়টি কেউ স্পষ্ট করে বলতে পারছে না। যেন দেখার কেউ নেই।  

আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁ গ্রামের বাসিন্দা মো. আবুল হাসিম জানান, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে হঠাৎ বিদ্যুৎ চলে যায়। এরপর শনিবার বিকেল পর্যন্ত বিদ্যুৎ আসেনি। এতে করে জনজীবনে চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে।  

তিনি অভিযোগ করে বলেন, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জিএম রেজাউল্লাহ খান ও ঈশ্বরগঞ্জ জোনাল অফিসের এজিএম মো. বুলজার হোসেনের দায়িত্বে অবহেলার কারণেই হরহামেশাই ঘটছে বিদ্যুৎ বিভ্রাট।

স্থানীয় গ্রাহকরা জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলায় ২২ হাজার গ্রাহক রয়েছে পল্লী বিদ্যুতের। কিন্তু এসব বিদ্যুৎ গ্রাহকরা প্রায় সময়ই কারণে-অকারণে বিদ্যুৎ বিভ্রাটের শিকার হচ্ছে বলে অভিযোগ তাদের।

ভুক্তভোগীরা জানায়, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের উদাসীনতার কারণে বিদ্যুৎ ভোগান্তি থেকে রেহাই মিলছে না। কোন সমস্যায় অভিযোগ করলেও প্রতিকার পেতে সময় লাগে সপ্তাহখানেক।
 
জানতে চাইলে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ ঈশ্বরগঞ্জ জোনাল অফিসের এজিএম বুলজার হোসেন জানান, ‘বৈরী আবহাওয়ায় ঝড়-বৃষ্টির কারণে এ সমস্যার সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলের মধ্যে প্রায় সকল এলাকায় বিদ্যুৎ সংযোগ চালু করা হবে। ’

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ চালু হয়নি।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।